টলিউড নিউজ : পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন অনুপম রায়

পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন অনুপম রায়


গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনায় ছিল পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে। এইসব গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে গত সোমবার (২৭ নভেম্বর) বিয়ে করলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও গায়িকা পিয়া চক্রবর্তী।



পরমব্রত ও বিয়ার বিয়েতে মিডিয়া ইন্ডাস্ট্রির কাউকে দাওয়াত দেওয়া হয়নি। সোমবার (২৭ নভেম্বর) দুই পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতে আইনিভাবে বিয়ের কাজ সম্পন্ন হয়। পরমব্রতের স্ত্রী জনপ্রিয় সঙ্গীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। গতবছর পিয়া চক্রবর্তীর সাথে পরমব্রতের বিয়ের গুঞ্জন উঠে, এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে পরমব্রত বলেছিলেন এটা গুজব। তিনি বলেন, পিয়া আর আমি শুরু মাত্র ভালো বন্ধু।


অনুপম রায়ের প্রাক্তনের সাথে বন্ধুর বিয়ে নিয়ে মুখ খুলেছেন সঙ্গীত শিল্পী অনুপম রায়। ভারতীয় এক গণমাধ্যমের মাধ্যমে পিয়ার বিয়ে নিয়ে অনুপম রায় কে জানানো হয়েছিল, প্রাক্তন স্ত্রীর বিয়ের খবর শুনে তিনি এই বিষয়টা বাদ দিতে বলেছিলেন, তবে নিয়ে সংবাদ মাধ্যমে বলেন এটা খুশির খবর। অনুপম রায় জানান আমাকে বিয়ের ব্যাপারে আগে থেকে কেউ কিছু জানায়নি। অনুপম রায় এই বিষয় নিয়ে আর কোন কথা বাড়াননি। এই দিকে অনুপম রায় সংবাদ প্রতিদিনকে জানান, "আমি এই ব্যাপারে সত্যিই আর কিছু বলতে চাই না।"


টলিউডের অন্যতম হ্যাপি কাপল ছিলেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। ছয় বছর প্রেম করার পর ২০১৫ সাথে সাত পাক ঘুরে বিয়ের পূর্ণতা পেয়েছিল। এরপর পরমব্রতের সাথে পরকীয়ার কারছে ২০২১ সালে ১১ই নভেম্বর অনুপম-পিয়ার বিবাহ বিচ্ছেদ হয়।


সোমবার বিয়ে প্রসঙ্গে অভিনেতা ও পরিচালক পরমব্রত সংবাদ মাধ্যমে বলেন, বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েতে বিশেষ কোন আয়োজন করা হয়নি, পরবর্তীতে হয়তো বড়ো করে আয়োজন করা হতে পারে। তাছাড়া তিনি আরো বলেন আমরা বরাবরই আমাদের সম্পর্কটা প্রাইভেট রাখতে চেয়েছি।


অন্যদিকে বিয়ের পরের দিন নতুন বিবাহিত বঁধু অসুস্থ হয়ে হসপিটালে ভর্তি হয়। জানা যায় পিয়া চক্রবর্তীর কিডনিতে পাথুর ধরা পড়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) নববধূ পিয়া চক্রবর্তীকে একটা বেসরকারি হসপিটালে ভর্তি করা হয়।


দীর্ঘদিন ধরে তিনি কিডনির পাথর সমস্যায় ভুগছিলেন। বিয়েরদিন হঠাৎ করে অনেক অসুস্থ হয়ে পড়েন। দেরি না করেই কোলকাতার ঢাকুরিয়া একটি বেসরকারি হসপিটালে পিয়া চক্রবর্তীর অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেওয়া হয়। বর্তমানে পিয়া চক্রবর্তীর শারীরিক অবস্থা ভালো আছে বলে জানানো হয়।


টলিউডের অন্যতম হ্যাপি কাপল ছিলেন পিয়া চক্রবর্তী ও অনুপম রায়। দর্শক মহলে তাদের কাপল বেশ পরিচিত ছিল। অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর সাজানো সংসার চুরমার হয়ে গেলো সবচেয়ে কাছের বন্ধুর জন্য। পিয়া চক্রবর্তী অনুপম রায়ের শুধুই প্রাক্তন আর অভিনেতা পরমব্রতের স্ত্রী।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন