স্কিটো সিমের সকল কোড | Skitto sim all code | check your number, balance, internet, minute, sms

স্কিটো সিমের সকল ডায়াল কোড | Skitto sim all dial code | check your number, balance, internet, minute, sms


স্কিটো সিম কি?


স্কিটো হলো গ্রামীণফোন টেলিকম কোম্পানি লিমিটেড এর একটি সিম যা (skitto) নামে পরিচিত। অন্যান্য সকল সিমের মতো এটি দেখতে হলেও (স্কিটো) সিমে বিশেষ কিছু সুবিধা পাওয়া যায় যা অন্য সকল সিমে পাওয়া যায়না।


(skitto sim) সুবিধা


স্কিটো সিমের বিশেষ সুবিধা হলো- এই সিমে কমদামের মধ্যে সকল ব্যান্ডে প্যাক কেনা যায়। যেমন: ভয়েস কল, এমবি, মিনিট, এসএমএস, ইন্টারনেট সহ আরো যেসমস্ত ব্যান্ডে প্যাকেজগুলি আছে তা- skitto sim এ তুলনামূলক কমদামে পাওয়া যায়।


স্কিটো সিমের নাম্বার কিভাবে দেখতে হয়?


(skitto sim number) দেখতে হলে আপনাকে কিছু ussd কোড ডায়াল করতে হবে। স্কিটো সিমের নাম্বার কিভাবে দেখতে হয় তা- এখানে দেয়া আছে। আপনি যদি স্কিটো সিমের নাম্বার Check করতে চান তবে (*2#) dial করুন। *২# ডায়াল করে call option এ Click করার মাধ্যমে আপনি আপনার নাম্বার দেখতে পাবেন।


স্কিটো সিমে ব্যালেন্স দেখবো কিভাবে?


স্কিটো সিমে ব্যালেন্স দেখতে আপনি (*121*1#) ডায়াল করতে পারেন। *১২১*১# ডায়াল করে call option এ ক্লিক করার মাধ্যমে আপনি আপনার skitto sim এর balance জানতে পারেন। এছাড়াও আপনি চাইলে স্কিটো অ্যাপ ইন্সটল করে ব্যালেন্স check করতে পারেন।


স্কিটো সিমের এসএমএস দেখবো কিভাবে? 


স্কিটো সিমের এসএমএস দেখতে হলে আপনাকে (*121*1*4#) ডায়াল করতে হবে। *১২১*১*৪# ডায়াল করে call option এ ক্লিক করার মাধ্যমে আপনি skitto sim এ কত sms আছে তা- জানতে পারেন। এবং skitto অ্যাপে প্রবেশ করে আপনি খুব সহজেই এসএমএস check করতে পারেন।


স্কিটো সিমে মিনিট দেখবো কিভাবে?


স্কিটো সিমের মিনিট দেখার জন্য আপনি (*121*1*2#) Dial করতে পারেন। *১২১*১*২# ডায়াল করে call option এ ক্লিক করার মাধ্যমে স্কিটো সিমের মিনিট check করা যায়। এছাড়াও আপনি চাইলে skitto app এ Login করে home screen এ মিনিট দেখতে পারেন।


স্কিটো সিমে এমবি দেখবো কিভাবে?


স্কিটো সিমে কত এমবি আছে তা- দেখার জন্য (*121*1*3#) dial করতে পারেন। আপনি *১২১*১*৩# ডায়াল করে কল call option এ ক্লিক করলে Data / এমবি দেখতে পাবেন। এছাড়া আপনি যদি skitto app ব্যবহার করেন তবে home screen এ প্রবেশ করলে সকল ডাটা/এমবি information দেখতে পাবেন।


skitto sim all ussd code একসাথে দেখুন


এখানে স্কিটো সিমের সকল প্রয়োজনীয় কোড একসাথে দেওয়া আছে। 

  • Balance Check Dial Code : *121*1#

  • Internet data check dial code : *121*1*3#

  • SMS check dial code : *121*1*4#

  • Minute Check dial code : *121*1*2#

  • Number Check dial code : *2#

স্কিটো সিমের অফার এবং ব্যান্ডেল প্যাকেজের মূল্য  জানতে play store থেকে (স্কিটো অ্যাপ) টি install করুন।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন