তিন বছর পর অবশেষে গোপন বিয়ে প্রকাশ্যে আনলেন নায়িকা

তিন বছর পর অবশেষে গোপন বিয়ে প্রকাশ্যে আনলেন নায়িকা


প্রেম নিয়ে চর্চা ছিল প্রায় আড়াই বছর ধরেই। ঢাকঢোল পিটিয়ে কখনো নিজের প্রেমের খবর প্রকাশ্যে আনেনি চিত্র নায়িকা আঁচল। বিয়ের কথা জানতে চাইলে তিনি বলতেন এখনই বিয়ে করতে চাইনা। সেই নায়িকা আঁচল আঁখি গোপনে বিয়ে করেছেন আড়াই বছর আগে। আঁচল নিজের বিয়ের খবর গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে জানিয়েছেন।


সংগীতশিল্পী সৈয়দ অমিকে আড়াই বছর আগে বিয়ে করেছেন নায়িকা আঁচল। পারিবারিক আয়োজনে বিয়ের কাজ সম্পন্ন হলেও বিয়ের খবর তিনি কখনো প্রকাশ্যে আনেনি। সম্প্রতি তিনি গণমাধ্যমে বিয়ের খবর প্রকাশ করেন। বিয়ের কথা প্রকাশ্যে এনে আঁচল বলেন কাছের আত্মীয় স্বজন বন্ধুরা সবাই জানতো আমার বিয়ের কথা। অমির সঙ্গে আমার কখনো প্রেম ছিলনা। একটা মিউজিক ভিডিওর মাধ্যমে আমাদের পরিচয় হয়। এরপর একে অপরের ভালোলাগা তারপর উভয় পরিবারের সম্মতিতে আমাদের বিয়ের কাজ সম্পন্ন হয়।


আঁচল আঁখি ও সৈয়দ অমির বিয়ে সেরেছেন ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারী কুমিল্লায়। কুমিল্লায় সৈয়দ অমিদের বাড়িতে পারিবারিক ভাবে বিয়ে হয়। কাছের মানুষ জন ছাড়া এই খবর দর্শক এবং মিডিয়ার কেউ তেমন জানতোনা। বিয়ের খবর প্রকাশ্যে জানালেন দুই বছর ৯ মাস পরে। এতোদিন বিয়ের খবর চেপে রেখেছিলেন কেন নায়িকা?


আঁচল আঁখি সংবাদ মাধ্যমে জানান, বিয়ের পরই আমরা রিসিপশনের আয়োজন করতে চেয়েছিলাম, তখন করোনা মহামারি চলছিল। সেই সময়ে হঠাৎ করে আমার শাশুড়ী মারা যান। সে জন্য আর অনুষ্ঠান করার মানসিকতা ছিলনা। তেমন কাউকে বলাও হয়নি। এখন সবাই জানলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। বিবাহ পরবর্তী জীবন কেমন কাটছে জানতে চাইলে আঁচল বলেন খুব ভালো কাটছে আমাদের। বলতে গেলে এখনই আমরা প্রেম করছি।


২০২০ সালের ডিসেম্বরে সৈয়দ অমির গাওয়া " ও জান রে" গানের শিরোনামে মডেল হয়েছিলেন আঁচল আঁখি। আঁচলের বিপরীতে মডেল হয়েছিল সৈয়দ অমি নিজেই। প্রথম বারের মতো মিউজিক ভিডিওতে জুটি বেঁধেই তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। প্রথম থেকেই সৈয়দ অমি আঁচলকে অনেক সন্মান করতেন। মিউজিক ভিডিও করার সময় আঁচল সেটা খুব ভালো করে বুঝতে পেরেছিলেন। এরপর সৈয়দ অমি একদিন আঁচলকে ফোন করে বলে আপু আমি আপনাকে ট্রিট দিতে চাই। আঁচল অমির সঙ্গে দেখা করতে রাজি হয়ে গেছিল। ট্রিট দেওয়ার দিন অমি একবার ও আঁচলের মুখের দিকে তাকাই নি। নিচের দিকে তাকিয়ে ছিল। কিছুক্ষণ পর অমি আঁচলকে বলেছিল আপু আমি একটা কথা বলতে চাই। তারপর সরাসরি অমি আঁচলকে বিয়ের প্রস্তাব দেয়।


ঐ বছর ১৪ ফেব্রুয়ারী আঁচল অমির দেখা হয় তারপর সরাসরি তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। আঁচলের কথা মতে প্রেম করার দুই মাসের মধ্যে তাদের বিয়ে হয়। প্রথমে পরিচয় তারপর বন্ধ তারপর প্রেম এই ধরনের এই রীতিতে তারা বিশ্বাস করেনা। তারা সারাজীবনের সঙ্গী হওয়ার জন্য বিয়ে করেছেন। ঢালিউডে বিয়ে গোপন রাখার রীতি বেশ পুরানো। এর আগেও অনেক নায়ক নায়িকা তাদের বিয়ে গোপন রাখছেন।


"ভুল" নামের একটা মুভির মাধ্যমে ২০১১ সালে আঁচলের ঢালিউডে অভিষেক হয়। ২০১৩ সালে বাপ্পি চৌধুরী সাথে "জলিট প্রেম" মুভিতে তিনি সাফল্য পায় এবং আলোচনায় আসেন।

অভিনয় জীবনে শাকিব খান, বাপ্পি চৌধুরী ও আরিফিন শুভর মতো নয়কদের সাথে আঁচল অভিনয় করার সুযোগ পেয়েছেন। আঁচলের সর্বশেষ মুভি মনতাজুর রহমান আকবর পরিচালিত "ঘর ভাঙা সংসার"

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন