বিশ্বকাপের উপর পা রাখা কোন অপরাধ নয়, সুযোগ পেলে আবার ও পা রাখবোঃ মার্শ

Cricket news bangla, অষ্ট্রেলিয়া, বিশ্বকাপ, মিচেল মার্শ

অষ্ট্রেলিয়ার মিচেল মার্শ বিশ্বকাপ ট্রফির উপর পা রেখে ছবি তুলে সমালোচনার মুখে পড়েছিলেন। এই নিয়ে মুখ খুলেছেন মিচেল মার্শ। তিনি বলেন ট্রফির উপর পা তুলে ছবি তোলা কোন অপরাধ নয়, সুযোগ পেলে একই কাজ আমি আবারও করবো। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নিয়ে তুমুল আলোচনা সমালোচনা হলেও মিচেল এই সমালোচনার কোন গুরুত্বই দেননি। তার মতে তিনি কোন অপরাধ করেননি। বিশ্বকাপ ট্রফি অষ্ট্রেলিয়া টিমের কাছে অতি সাধারণ ট্রফির মতো হয়ে গেছে। তাদের কাছে ট্রফির উপর পা তুলে ছবি তোলা কোন ব্যাপার না। এই ধরনের কাজ সুযোগ পেলে আবারও করবেন বলে জানিয়েছেন মিচেল মার্শ।


পা তুলে ছবি তোলায় সমালোচিত হলেও মিচেক মার্ক কোন পরোয়া করছেন না। মিচেল মার্শকে প্রশ্ন করা হয়েছিল, আপনি কি আবারও এই ধরনের কাজ করবেন? মার্শ বলেছেন, সত্যি বলতে সম্ভবত করব।


মিচেল মার্শ বলেন, বিশ্বকাপ ট্রফিকে অসম্মান করার কোন ইচ্ছা আমার ছিল না। আমি ছবিটা নিয়ে তেমন কিছুই ভাবিনি। এটা নিয়ে নাকি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম খুব একটা দেখা হয়না। ছবিটা ভাইরাল হয়েছে এর বেশি কিছু আমি জানি না।


মার্শের এই ছবি দেখে বিশ্ব ক্রিকেট প্রেমিকদের মনে ব্যাপক কষ্ট দিয়েছিল। এই কষ্ট থেকেই শুরু হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র বিতর্ক। এই চবি দেখে মুখ খুলেছিলেন মোহাম্মদ শামিও। তিনি বলেছিলেন ছবিটা দেখে আমি কষ্ট পেয়েছি। যে ট্রফি সবাই মাথায় করে রাখতে চায়। সেই ট্রফির উপর পা তুলে ছবি তুলেছেন এটা মোটেই ভালো লাগেনি।


ভারতের মাটিতে ভারতকে হারিয়ে ৬ষ্ঠ বারের মতো বিশ্বকাপ জিতেছেন অষ্ট্রেলিয়া। ট্রফি নিয়ে ফেরার পর জয়ী দল ড্রেসিংরুমে উৎসবে মেতে উঠে। সেই মুহূর্তে ছবিটা তুলেছেন মিচেল মার্শ। ঐ সময়ের একাধিক ছবি প্রকাশ্যে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে ভাইরাল হয়েছিল ট্রফির উপর পা দিয়ে তোলা ছবিটি।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন