মুক্তির প্রথম দিনেই 'পাঠান'র রেকর্ড ভাঙলো রণবীরের 'অ্যানিমেল'

মুক্তির প্রথম দিনেই 'পাঠান'র রেকর্ড ভাঙলো রণবীরের 'অ্যানিমেল'

১ ডিসেম্বর সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত 'অ্যানিমেল' মুভি মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিনেই আলোড়ন সৃষ্টি করেছে' অ্যানিমেল'। সারাবিশ্বে জুড়ে প্রথম দিনেই এই মুভি থেকে ১১৬ কোটি টাকা সংগ্রহ করেছে। প্রথম দিনে ভারতীয় বক্স অফিস জুড়ে 'পাঠান' মুভিটির আয় ছিল ১০৬ কোটি টাকা। ১০ কোন বেশি টাকা 'পাঠান' কে ছাড়িয়ে গেছেন রণবীর।


রণবীর কাপুর অভিনীত সিনেমা 'অ্যানিমেল'। মুক্তির আগেই রেকর্ড সংখ্যাক টিকিট বিক্রি হওয়ার দাপট দেখিয়েছে। যা শাহরুখ খান অভিনীত 'পাঠান' কে ছাপিয়ে গেছে। সন্দীপ রেড্ডি পরিচালিত এই সিনেমাটি মুক্তির প্রথম দিনেই ভেঙেছে শাহরুখ খানের 'পাঠান' এর রেকর্ড।


শুধু সারাবিশ্ব নয়, ভারতে ও পাঠানের আয় কে পিছনে ফেলেছে 'অ্যনিমেল'। রণবীর কাপুর অভিনীত এই মুভি থেকে প্রথম দিনে আয় হয়েছে ৬১ কোটি রুপি, অন্যদিকে প্রথম দিনে 'পাঠানের আয় ছিল ৫৫ কোটি রুপি।


ভারতীয় বক্স অফিস থেকে জানা যায়, হিন্দি ভার্সন থেকে 'অ্যানিমেল' এর আয় আসছে ৫০ কোটি, তেলুগু থেকে ১০ কোটি, তামিল থেকে ৪০ লাখ, কন্নড় থেকে ৯ লাখ এবং মালায়ালাম থেকে ১ লাখ রুপি আয় করেছে।


ট্রেলার মুক্তির প্রথম দিনেই বোঝা গিয়েছিল ভারতের বক্স অফিসে ঝড় তুলবে রণবীর কাপুরের 'অ্যানিমেল'। তার প্রমাণ ও মিললো মুক্তির প্রথম দিনেই। সারাবিশ্ব জুড়ে ঝড় তুলছে 'অ্যানিমেল'। তবে 'অ্যানিমেল' মুভি 'জওয়ান' থেকে কিছুটা পিছিয়ে আছে। প্রথম দিনে ভারতীয় বক্স অফিস থেকে 'জওয়ান' মুভি থেকে সংগ্রহ করা হয় ৭৪ কোটি রুপি। তবে সমালোচকদের ভবিষ্যত বাণী ছিল প্রথম দিনে 'অ্যানিমেল' ১০০ কোটি রুপি ছাপিয়ে যেতে পারে।


সিনেমা নির্মাতারা বলেছেন, কোন উৎসব বা সাপ্তাহিক ছুটি ছাড়া মুক্তি দেওয়া ভারতীয় হিন্দি মুভির সর্বচ্চ আয় এটা। নিসন্দেহে রণবীর কাপুরের জীবনের সেরা অর্জন 'অ্যানিমেল'। বলা যায় 'অ্যানিমেল' মুভিটা রণবীর কাপুরের জীবনে ইতিহাস হয়ে থাকবে।


অন্যদিকে বলিউড বাণিজ্য গবেষক সুমিত কাদের এক বার্তায় বলেছেন৷ 'অ্যানিমেল' এর প্রতি যদি পজিটিভ প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে ভারতীয় বক্স অফিসে তিন দিনেই ১৭০ কোটি রুপির ব্যবসা করবে, আর সপ্তাহে জুড়ে আয় হবে আকাশ ছোঁয়া।


এই মুভির উল্লেখ যোগ্য বিষয় হলো বাবা-ছেলের ভুমিকায় দেখা দেখা গেছে রণবীর কাপুর ও অনিল কাপুরকে। এই মুভিতে মুল গল্প হলো বাবা-ছেলের মধ্যকার জটিল রসায়ন। রণবীর কাপুরের বিপরীতে দেখা গেছে দক্ষিণের জনপ্রিয় প্রথম শ্রেণীর অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। এই সিনেমায় আরো যারা অভিনয় করেছেন তারা হলেন, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া এবং তৃপ্তি দিমরি। হিন্দির পাশাপাশি এই মুভিকে মুক্তি দেওয়া হয় তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায়।


ভারতীয় বক্স অফিস অনুযায়ী, 'অ্যানিমেল' সর্বচ্চ আয়ের মুভির মধ্যে একটা হয়ে থাকবে। বলাযেতে পারে, এই মুভির আয় বিগত সব হিন্দি মুভির আয়ের রেকর্ড ভাঙতে পারে।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন