সন্তানদের মধ্যে ৩৭০০ কোটি টাকার সম্পত্তি ভাগাভাগি করছেন অমিতাভ বচ্চন

সন্তানদের মধ্যে ৩৭০০ কোটি টাকার সম্পত্তি ভাগাভাগি করছেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনকে ভারতীয় চলচ্চিত্র ও বিশ্ব চলচিত্রের অন্যতম সেরা প্রভাবশালী অভিনেতা হিসেবে গণ্য করা হয়। অমিতাভ বচ্চন ভারতের প্রভাবশালী ব্যক্তিদের মধ্যে একজন। তাকে অন্যতম ধনী সেলিব্রিটি ও বলা হয়। বিপি লাইনের একটা প্রতিবেদনে দাবি করা হয়-তিনি তার সমস্ত সম্পত্তি একমাত্র ছেলে ও একমাত্র মেয়ের মধ্যে ভাগাভাগি করে দিতে চান।


কিছুদিন আগে দীপাবলিতে মেয়ে স্বেতাকে উপহার হিসাবে লিখে দিলেন নিজের সাধের বাংলো "প্রতিক্ষা"। এই বাংলোর বর্তমান মূল্য ৫০ কোটি রুপি। সব সম্পত্তি সন্তানদের মধ্যে ভাগ করে দিচ্ছেন " বিগ বি"। সম্প্রতি এক অনুষ্ঠানে সম্পত্তি ভাগাভাগি নিয়ে মুখ খুলেছেন অমিতাভ বচ্চন নিজেই। ভারতীয় গণমাধ্যম ফ্রি প্রেস জার্নাল এই খবর প্রকাশ করেন।


প্রতীক্ষা বাংলোটি উপহার হিসাবে পেয়েছিলেন অমিতাভ বচ্চনের বাবা হরিবংশ রাই এর কাছ থেকে। কানাঘুষা শোনা যাচ্ছে দিপাবলীতে অমিতাভ বচ্চন মেয়েকে নিয়ে শহরের বাহিরে ছিলেন। "প্রতীক্ষা" বাংলোটি অমিতাভ বচ্চনের বউমা ঐশ্বর্য রায়ের খুবই পছন্দের ছিল।


প্রতীক্ষা বাংলোটি অমিতাভ বচ্চনের প্রথম সম্পত্তি ছিল। এই বাড়িতে তিনি বাবা-মায়ের সঙ্গে থাকতেন। এই বাড়ির দুইটি অংশ আছে। একটি ৮৯০.৪৭ স্কোয়ার ফুট। অন্যটি ৬৭৪ স্কোয়ার ফুট। ৮ নভেম্বর এই গিফট ডিড সই করা হয়েছে বলে জানা যায়। গিফট ডিডের নথির ছবিও প্রকাশ্যেও এসেছে।


অমিতাভ বচ্চন গণমাধ্যমে জানিয়েছেন কি ভাবে সম্পত্তি (৩ হাজার ৭০০ কোটি টাকা) ভাগাভাগি করবেন। তিনি বলেন, তার সম্পত্তি ছেলে মেয়ের মধ্যে সমান ভাবে ভাগ করে দিবেন। ছোট বেলা থেকে তিনি ছেলে মেয়ের মধ্যে কোন ভেদাভেদ দেখেনি। তাই সম্পত্তি ও সমান ভাবে ভাগ করবেন।


অন্দরমহলে মনোমালিন্যের জন্যই কি বচ্চন পরিবার সম্পত্তি ভাগাভাগি করছেন। এই জন্য কি দিপাবলীতে পুজোতে ঐশ্বর্য ছিলেন না বচ্চন পরিবারে!দীপাবলির পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে ফাটল ধরেছে অভিষেক আর ঐশ্বর্যের সংসারে। বিচ্ছেদের পথে অভিষেক ও ঐশ্বর্যের বিবাহিত জীবন।


একে অপরকে ভালোবাসে বিয়ে করে ছিলেন ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। বিয়ের পর থেকে অনেক বার বিয়ে ভাঙার গুঞ্জন শোনা যায়। এবার বচ্চন পরিবারের সম্পত্তি ভাগ নিয়ে পুনরায় গুঞ্জন উঠেছে অভিষেক ও ঐশ্বর্য রায়ের বিয়ে ভাঙন নিয়ে। শোনা যাচ্ছে বচ্চন পরিবারের সাথে কোন সম্পর্ক নেই ঐশ্বর্য রায়ের। যদিও এই বিষয় নিয়ে বচ্চন পরিবার ও ঐশ্বর্য রায়ের কেউ মুখ খোলেনি। ঐশ্বর্য রায় শ্বশুর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে থাকছেন।


প্রায় ১ মাস ধরে ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের বিষয়টা নিয়ে নানা মাধ্যমে খবর প্রকাশিত হলেও দুই পরিবারের কেউ এই বিষয় নিয়ে কথা বলেনি। তবে অমিতাভ বচ্চনের কথা মতে, স্পষ্ট বোঝা যায় ঐশ্বর্য রায় এখন আর বচ্চন পরিবারে থাকেন না। দুই পরিবারের মনকষাকষির জন্যই হইতো বচ্চন পরিবার সম্পত্তি ভাগাভাগির সিদ্ধান্ত নিয়েছেন।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন