ভাইরাল ভিক্ষুক! এক বস্তা কয়েন দিয়ে কিনলো আইফোন ১৫! এক্সপেরিমেন্ট

I phone 15 pro max experiment


iphone ১৫ কিনতে দোকানে এসেছে ভিক্ষুক! পরনে ছেঁড়া গেঞ্জি কাঁধে ময়লার বস্তা যা দেখে রীতিমতো অবাক দোকানদার! এলোমেলো চুল কালি ভর্তি ময়লা শরীর আর কাঁধে বস্তা নিয়ে দোকানে প্রবেশ করে ভিক্ষুক। দোকানদার তাকে ভিক্ষুক মনে করে ভিক্ষা দিতে চাইলে, ভিক্ষুক জবাবে বলে আমি ভিক্ষা করতে আসিনি। আমি আইফোন কিনতে এখানে এসেছি। 


ভিক্ষুকের এমন কথা শুনে দোকানে থাকা সকল কর্মচারী চমকে উঠে! ততক্ষণে ক্যামেরা নিয়ে হাজির আশেপাশের মানুষ ও দোকানের ভিতরে থাকা ক্রেতারা। দোকানের কর্মচারী ভুলভাল বুঝিয়ে ভিক্ষুককে বের করে দিতে চাইলে 'তখন' ভিক্ষুক কাঁধ থেকে বস্তা নামিয়ে বস্তায় থাকা সকল কয়েন মাটিতে ঢেলে দেয়। আর বলে কত টাকা লাগবে নিয়ে নাও বিনিময়ে আমাকে  iphone 15 max দিয়ে দাও।


ভিক্ষুকের কাছে এতগুলো কয়েন দেখে দোকানদার সহ আশেপাশে থাকা মানুষজন রীতিমতো চমকে যায়। তখন দোকানদার ভিক্ষুককে বলে, আমরা কয়েন দিয়ে আইফোন বিক্রি করি না। তুমি যদি আইফোন নিতে চাও তবে কয়েনের পরিবর্তে টাকা নিয়ে আসো। তখন ভিক্ষুক বলে, সবাই তো আমাকে কয়ন ভিক্ষা দেয় তাহলে, আমি টাকা কোথায় পাবো। আপনি কয়েন গুলো রেখে দেন বিনিময়ে আমাকে iphone দিয়ে দেন।


অনেক বোঝানোর পরেও ভিক্ষুক কিছুতেই বোঝেনা, সে কয়েন দিয়েই iphone কিনবে। ভিক্ষুক হাতজোড় করলে একপর্যায়ে দোকানের মালিক কয়েন দিয়েই আইফোন ১৫ ম্যাক্স বিক্রি করতে আগ্রহী হন। ভিক্ষুক কয়েন দিয়ে iphone ১৫ ম্যাক্স কিনতে পেরে মহাখুশি। ফোন হাতে পেয়ে ভিক্ষুক প্যাকেট থেকে ফোনটি আনবক্স করেন এবং সবার সাথে সেলফি তোলেন। সেলফি তোলার পর ভিক্ষুক তার আসল পরিচয় সবার সামনে প্রকাশ করেন। 


তিনি বলেন, আমি আমার এক্সপেরিমেন্ট সফল করতে পেরেছি এজন্য সবাইকে ধন্যবাদ জানায়। কেউ বুঝতে পারেনি আমি একজন সাধারণ মানুষ ছিলাম। সবাই সত্যি মনে করেছিলেন যে আমি একজন ভিক্ষুক। তবে আমি কোনো ভিক্ষুক নই, আমি মূলত ভিক্ষুক সেজে এখানে এক্সপেরিমেন্ট করতে এসেছিলাম। এক্সপেরিমেন্ট সফল করতে পারায় নিজেকে আনন্দিত মনে হচ্ছে। আমি মূলত দেখতে চেয়েছিলাম, 


যে একজন দোকানদার ভিক্ষুকের কাছে iphone বিক্রি করে কিনা। বা একজন ভিক্ষুক হিসেবে কেউ যদি আইফোন কিনতে আসে তবে দোকানদার কেমন রিঅ্যাকশন করে। এছাড়া iphone বিক্রি করবে কিনা বা ভিক্ষুক হিসেবে দোকানদার তাকে তাড়িয়ে দিবে কিনা ইত্যাদি বিষয় জানার জন্যই আমি নিজে ভিক্ষুক সেজে এই এক্সপেরিমেন্ট করলাম। আমি মূলত পেশায় একজন ইউটিউবার এবং ব্লগার। আমি বিভিন্ন বিষয় নিয়ে এক্সপেরিমেন্ট করি


এবং এক্সপেরিমেন্ট এর বিষয়গুলি ভিডিও আকারে ইউটিউব চ্যানেলে প্রকাশ করি। আমি আমার চ্যানেলের মাধ্যমে বর্তমান সময়ের বাস্তবতা তুলে ধরার চেষ্টা করি। এবং মানুষের মাঝে সত্যগুলো প্রকাশ করি। সম্প্রতি এক বস্তা কয়েন দিয়ে iphone কেনার ঘটনাটি রাজস্থানের যোধপুরে হইচই ফেলে দিয়েছে। ভিক্ষুকের সাজে এক্সপেরিমেন্ট করা ভিডিওটি এখন নেট দুনিয়ায় ভাইরাল! ভিক্ষুক সাজে আইফোন কেনার বাস্তব এক্সপেরিমেন্ট সবাই পছন্দ করেছেন। ভিক্ষুকের বাস্তব অভিজ্ঞতা তুলে ধরায় নীতিজনরা এক্সপেরিমেন্ট কিং সাধুবাদ জানিয়েছেন।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন