দরদ’ সিনেমায় নোবেল পেলেন শাকিব খান

ভাইরাই নতুন সিনেমা
ছবি: শাকিব সোনালের ভাইরাল রোমান্টিক লুক



পরিচালক অনন্য মামুনের নির্মিত সাম্প্রতিক নতুন সিনেমার নাম দরদ। এই সিনেমায় নায়কের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা মেগাস্টার খ্যাত কিং খান শাকিব খানকে পাশাপাশি বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাল চৌহানকে। বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত সিনেমার এটি। কারণ ‘দরদ’ বাংলাদেশের প্রথম সিনেমা যা ‘প্যান ইন্ডিয়া’ মুক্তি দেয়া হবে। এছাড়াও দরদ সিনেমা প্রায় ৬টি ভাষায় ডাবিং করা হবে বলে পরিচালকের জানিয়েছেন।


এদিকে সোশাল মিডিয়ায় দরদ সিনেমার ফার্স্ট লুক দেখে শাকিব ভক্তরা মহাখুশি। ভারতের বেনারস থেকে দরদ সিনেমার শুটিং শুরু হয়েছে আগামী ২০ অক্টোবর থেকে। শাকিব খান এবং সোনাল চৌহান ছাড়াও আরো একঝাঁক তারকা হয়েছে এই সিনেমায়। কলিকাতার নায়িকা পায়েল সরকার বলিউড খলনায়ক রাহুল দেব সহ আরো অনেকেই অভিনয় করছেন এই সিনেমায়। কিং খানের প্রথম বলিউড মুভি এটি, যার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হবেন শাকিব খান। এমন খবরে ভক্তরা খুশি না-হয়ে কি আর পারে?


দরদ সিনেমা মুক্তির আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল!


গেলো কয়েকদিন আগে ভারতের গণমাধ্যমে শাকিব খানের দেয়া সাক্ষাৎকার যেনো নিমিষেই ভাইরাল হয়ে যায়। এছাড়া ‘বলিউড নাউ’ এর আগে অনেক বড়ো বড়ো তারকারদের সাক্ষাৎকার প্রকাশ করেছে কিন্তু শাকিব খানের মতো এতো বেশি লাইক, এতো বেশি কমেন্ট, এতো বেশি ভিউ অন্যকোনো তারকা পায়নি। ভারতের জনপ্রিয় গণমাধ্যম ‘এই সময়’ দরদ সিনেমা নিয়ে একটি নিউজ প্রকাশ করেন। যেখানে, শাকিব এবং সোনালকে একটি রোমান্টিক গানের দৃশ্যে দেখা যায়।


এমন দৃশ্য দেখে বলিউডের বড়ো বড়ো তারকারা রীতিমতো অবাক! শাকিব সোনালের এমন দৃশ্য দেখে অনেকেই আনভীর কাপুরের সাথে তাকে তুলনা করছেন। সোশাল মিডিয়াতে শাকিব খানকে হাজারো দর্শক ভক্ত অভিনন্দন জানিয়ে লিখেন (শাকিব সব এবার বলিউড রাজ করবে, এগিয়ে যা-ও, সোনাল কে শাকিব ভাইয়ের পাশে ভালোই মানিয়েছে, বলিউড ভাইজান এখন শাকিব খান, কিং খান বলিউড রাজ করবে এবার) দরদ ইতিহাস তৈরি করবে ইত্যাদি।  


দরদ মুভির শুটিং ভারতের বেনারসে হচ্ছে এমন খবর অনলাইনে প্রকাশের পর সেখানে, উচ্ছ্বসিত জনতা শুধুমাত্র শাকিব খানকে দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন। উচ্ছ্বসিত জনতার ভিড় ভিডিও ফুটেজ অনলাইনে প্রকাশিত হয়। ভিডিওতে বলা হয় শুটিং সেটে এতো দর্শক যে দৃশ্য ধারণ করাই কঠিন হয়ে পড়েছে। এতো দর্শক শুধুমাত্র শাকিব খানকে দেখার জন্যই এখানে ভিড় জমিয়েছে। ভিডিওতে উচ্ছ্বসিত জনতাকে প্রশ্ন করলে তারা বলে শাকিব খান সত্যি অনেক সুন্দর। তাকে দেখার জন্য আমরা অনেক দূর-দূরান্ত থেকে এসেছি, আজ আমারদের স্বপ্ন পূর্ণ হলো।


ভিডিওতে উচ্ছ্বসিত জনতা বলেন, শাকিব খান দরদ সিনেমার মাধ্যমে নোবেল পেলেন কারণ তিনি বলিউড ভাইজাদের তালিকায় ভূষিত হলেন। এটা নোবেল পাওয়ার থেকে কমকিছু নয়, কারণ বলিউডের ভাইজান হয়ে রাজত্ব করা বেশ কঠিন এবং বলিউড ভাইজানের খাতাই নাম লিখা সবার পক্ষে প্রায় অসম্ভব! তবে সেই কঠিন কাজ শাকিব খান সম্ভব করেছেন। তিনি একটিমাত্র রোমান্টিক ছবির দৃশ্য প্রকাশ করে গোটা বিশ্বেকে জানান দিয়েছেন। যে বলিউডে এখন ৪খান- শাকিব খান, সালমান খান, আমির খান এবং শাহরুখ খান।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন