সাঁই পল্লবী: নিজের প্রতি বিশ্বাস সাফল্যের কারন | Sai Pallavi: Faith in oneself is the reason for success

সাঁই পল্লবী: নিজের প্রতি বিশ্বাস সাফল্যের কারন

সাঁই পল্লবী: নিজের প্রতি বিশ্বাস সাফল্যের কারণ

Sai Pallavi: Faith in oneself is the reason for success . একজন সাধারণ মেয়ে যার মাথা ভরা কোঁকড়া চুল আর মুখমন্ডল জুড়ে লাল ব্রণের দাগ। তবুও সে আজ জনপ্রিয় অভিনেত্রী 'নাম' সাঁই পল্লবী।

কোকড়া চুল মুখে ব্রণের দাগ


প্রথমে সাঁই পল্লবীর কোকড়া চুল আর মুখে লাল ব্রণের দাগ দেখে সিনেমার পরিচালকেরা তাকে নিয়ে কাজ চাইতো না। কিন্তু আজ সেই সাঁই পল্লবী একমাত্র নায়িকা যিনি মেকাপ ছাড়াই সবার কাছে জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে যত নায়িকা আছে তারা সবাই কমবেশি মেকাপের উপর নির্ভর করেই সিনেমাতে টিকে আছে। কিন্তু সেখানে সাঁই পল্লবী কেকড়া চুল আর গালে থাকা লাল ব্রণ নিয়েই সিনেমা জগতে সবার মন জয় করেছেন।


সাঁই পল্লবী বলেন প্রথমে আমাকে দিয়ে কেউ ফিল্ম করাতে চাইতেন না। কারন আমার মুখে ছিলো অনেক ব্রণের দাগ। আর সেই ব্রণের দাগ এখনো রয়ে গেছে। কিন্তু আমি হাল ছাড়িনি। বরং, আমি আরো প্রতিজ্ঞাবদ্ধ হয়। মনে মনে ভাবতে থাকি, যদি কোনো দিন সিনেমা করি তবে সেটা মেকাপ ছাড়াই করবো। কারন আমি আমার রুপ ভক্তের কাছে লুকিয়ে তাদের ঠকাতে পারবো না। নিজের প্রতি আস্থা, নিজের প্রতি বিশ্বাস রেখেই আজ আমি সবার মনে জায়গা করতে পেরেছি। সাঁই পল্লবী বলেন রুপ দিয়ে মানুষের বিচার করা জায়না।


বিজ্ঞাপন


সাঁই পল্লবী শুধু যে অভিনয়েই সেরা তা কিন্তু নয়। সিনেমা জগতের বাহিরেও সাঁই পল্লবীর অনেক ভালো গুন আছে" যা তার ভক্তদের কাছে অধিক ভালোবাসা প্রকাশের কারন। তাছাড়া সাঁই পল্লবী ব্যাক্তি হিসেবে আর ১০জন অভিনেত্রী থেকে থেকে আলাদা। সাঁই পল্লবীর জীবনি শিক্ষায়' রয়েছে ব্যাক্তিত্ব' এবং সত্যিকারের মনুষ্যত্ব' যা সবাইকে নতুন করে ভাবতে শেখায়।


সাঁই পল্লবী শুধু অভিনেত্রী নয় "তিনি একজন উচ্চ ডিগ্রি অর্জন করা ডাক্তার ও বটে। সাঁই পল্লবী ২কোটি টাকার বিজ্ঞাপন হাতে পেয়েও তা ফিরিয়ে দিয়েছেন। কারন বিজ্ঞানটি ছিলো ; ফর্সা হওয়ার একটি ক্রিমের বিজ্ঞাপন। সাঁই পল্লবী জানতেন ক্রিম দিয়ে ফর্সা হওয়ার সম্ভব নয়। এটা মানুষকে সুন্দয্যের নামে ঠকানো হবে। তাই সাঁই পল্লবী নিজে থেকেই সেই ২কোটি  টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছিলে।


দর্শক গ্রহণ যোগ্যতা


সাই পল্লবীর এই দর্শক গ্রহণ যোগ্যতা আর জনপ্রিয়তার কারণ খুঁজতে গিয়ে চলেছে রীতিমত গবেষণা। সাঁই পল্লবী 'সর্ব প্রথম' সকলের নজরে আসেন ২০১৫ সালে" তার সিনেমা মুক্তিপ্রাপ্ত মালায়ালাম চলচ্চিত্র "প্রেমাম" এর মাধ্যমে।


ভারতের চলচ্চিত্র সমালোচকেরা একমত হয়ে এ সিদ্ধান্তে পৌঁছেছেন প্রেমমাম সিনেমার মালার কালির অঞ্জলি, বা ফিদার ভানুমতিরা আসলে কোনো বড় পর্দার চরিত্র নয়। তারা একেকজন একেবারেই আটপৌরে ভারতীয় নারীর। তীর তলোয়ার ছাড়াও এইদেশের মেয়েরা যে বড় পর্দায় দাপটের সঙ্গে রাজত্ব করতে পারেন তা যেন আগে কারো মাথাতেই আসেনি।


সাঁই পল্লবী কেউ মেলানো যাবেনা আর 10 জন তারকা সঙ্গে; কারণ পৃথিবীর সব সিনেমা ইন্ডাস্ট্রির কমবেশি অভিনেত্রীরা যখন মেকআপ ছাড়া চলতে পারে না; সেই সময় সাঁই পল্লবী পর্দায় এলেন তার কোঁকড়া চুল আর মুখে ব্রণের দাগ কে সঙ্গী করে।প্রায় মেকআপ ছাড়াই শর্ট দিলেন আর পৌঁছে গেলেন দর্শকের হৃদয়ের অন্দরমহলে।


মুখে ব্রণের দাগ "উচ্চতার দিক থেকেও খুব একটা লম্বা নয়" তবুও তাদের প্রতিনিধিত্ব করতে চাই। সাঁই পল্লবীর এই স্বপ্ন আজ পুরুপুরি সত্যি প্রায়।


নিজের প্রতি বিশ্বাস

নিজের প্রতি বিশ্বাস রাখার নাম জীবন। নিজের প্রতি  বিশ্বাসে বাড়িয়ে দেই আরো বেশি আত্মবিশ্বাস। যে নিজের প্রতি বিশ্বাস রাখেনা তার দ্বারা জীবন যুদ্ধের মোকাবেলা করা সম্ভব নয়। সুন্দর রুপ থাকলেই সুন্দরী হওয়া যায় না। "কালো রুপেও সুন্দর হওয়া যায়" যদি মনের মাঝে থাকে বিশ্বাস'' এবং থাকে যদি আত্মবিশ্বাস। সফলতা অর্জন করা খুব সহজ বিষয় নয়। এজন্য নিজের প্রতি আস্থা, বিশ্বাস এবং ভালোবাসা বিশেষ প্রয়োজন। সাফল্যের পথ একমাত্র নিজের প্রতি আস্থা প্রতিস্থাপন করার মাধ্যমেই অর্জন করা সম্ভব। যা সাঁই পল্লবী প্রমাণ করেছেন।

0 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন